ঢাকা,মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪

চকরিয়ায় উপকূলীয় বদরখালীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত

এম.মনছুর আলম, চকরিয়া :: কক্সবাজারের চকরিয়ায় উপজেলার উপকূলীয় বদরখালীতে রাসেল আজম বাহাদুর (৩৫) নামে এক যুবক দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহত হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটার দিকে বদরখালী বাজারের ফেরিঘাট এলাকায় মর্মান্তিক এ ঘটনা ঘটে।

নিহত যুবক রাসেল বদরখালী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আলী আজম বাহাদুরের ছোট ভাই ও নুরুল ইসলাম বাহাদুরের ছেলে।

স্থানীয় এলাকাবাসী জানায়, বদরখালী বাজারের দক্ষিণ পাশ্বোক্ত ফেরিঘাট এলাকায় রাত সাড়ে এগারোটার দিকে রাসেল বাহাদুরের সাথে তুচ্ছ বিষয়ের জের ধরে এলাকার কতিপয় দুর্বৃত্ত সন্ত্রাসীদের সাথে তর্কাতর্কি হয়। ওই সময় তর্কের এক পর্যায়ে দুর্বৃত্ত সন্ত্রাসীরা রাসেল বাহাদুরকে

পেটে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহত অবস্থায় রাসেলকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক বলেছেন, ছুরিকাঘাতের কারণে রাসেল বাহাদুরের অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে, ঘটনার খবর পেয়ে কক্সবাজরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) মো.তফিকুল আলম, থানার ওসি চন্দন কুমার চক্রবর্তীর নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে প্রাথমিক সুরুতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, বদরখালী এলাকায় ছুরিকাঘাতে নিহত রাসেল আজম বাহাদুরের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।

পাঠকের মতামত: